আমার প্রিয় ২ টি ফ্রী SMS পাঠানোর পদ্ধতি.........

আমি আজকে আপনাদের সাথে ফ্রী SMS পাঠানোর আমার প্রিয় ২ টি পদ্ধতি শেয়ার করবো। এর একটি পিসি এবং আরেকটি মোবাইলের জন্য। মজার ব্যপার হলো আপনি ২টা পদ্ধতির যেটাই ব্যবহার করে SMS পাঠান না কেন, আপনার SMS এর সাথে ওয়েব সাইটের বাড়তি কোন বিজ্ঞাপন বা লিংক যাবে না! আর মোবাইলে SMS পাঠালে আপনি যেই নাম্বারটি দিয়ে রেজিষ্ট্রেশন করবেন প্রাপক ঠিক সেই নাম্বারটিই পাবে! তাহলে আর দেরি কেন? এক্ষুনি পদ্ধতি দুইটা শিখে আনলিমিটেড ফ্রী SMS পাঠানো শুরু করুন…
 ** পিসি থেকে এই সাইটে ঢুকুন। কোন সাইন আপ লাগবে না। এরপর নম্বর আর ম্যাসেজ টাইপ করে Send বাটনে ক্লিক করলেই ম্যাসেজ চলে যাবে আপনার কাঙ্খিত মোবাইল নম্বরে!

** মোবাইল থেকে এখানে গিয়ে আপনার হ্যান্ডসেট অনুযায়ী ম্যাসেঞ্জারটি ডাউনলোড করুন। তারপর একটি আইডি খুলুন। (Nimbuzz, Ebuddy, Skype এর মত সহজেই আইডি খোলা যায়) এখানে আপনি যেই নাম্বারে রেজিষ্ট্রেশন করবেন প্রাপক তার মোবাইলে ঠিক সেই নাম্বারটি দেখতে পাবে। এভাবে প্রতিদিন ১০ টি করে বিশ্বের যেকোন দেশে ফ্রী SMS পাঠাতে পারবেন। একাধিক আইডি খুলে SMS এর সংখ্যা আরো বাড়াতে পারবেন।

** এছাড়া বোনাস হিসেবে দিলাম ফ্রী SMS পাঠানোর আরো দুটি জনপ্রিয় সাইটের লিংক। তবে এই সাইট গুলি থেকে SMS পাঠালে SMS এর সাথে সাইটের বিজ্ঞাপন ও কিন্তু Send হবে!

সাহট-১:
www.freesmscraze.com/worldwide/send_free_sms_to_bangladesh
সাহট-২:
www.wapfamily.com/freesms

আশা করি ভাল লাগলে কমেন্টস করবেন এবং লাইক দিবেন ।
লিখেছেন : এস.জি.বাপ্পী (এ্যাডমিন)...........
Share this article :

Introduction

Recent Posts

Email Me

 
Support : Creating Website | Johny Template | Mas Template
Copyright © 2011. প্রযুক্তির ছোঁয়া - All Rights Reserved
Template Created by Creating Website Published by Mas Template
Proudly powered by Blogger